,

নবীগঞ্জে শিল্পকলা একাডেমির শ্রেণি কক্ষ নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন

স্টাফ রিপোর্টার : গতকাল সোমবার দুপুরে নবীগঞ্জ উপজেলা শিল্পকলা একাডেমির শ্রেণিকক্ষ নির্মাণ কাজ এর ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়েছে। ভিত্তি প্রস্থর স্থাপন করেন মাননীয় সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদ গাজী।
ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নবীগঞ্জ উপজেলা শিল্পকলা একাডেমির আহ্বায়ক ইমরান শাহারীয়ার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীন দেলোয়ার, উপজেলা কৃষি কর্মকর্তা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ও উপজেলা শিল্পকলা একাডেমির সদস্য সচিব নুসরাত ফেরদৌসী, উপজেলা শিল্পকলা একাডেমির সদস্য ও পজিপ কর্মকর্তা সাকিল আহমেদ, উপজেলা শিল্পকলা একাডেমির সদস্য ও উপজেলা স্কুল এর অধ্যক্ষ কাঞ্চন বণিক, বিশিষ্ট ব্যবসায়ী শামিম আহমেদ, আনন্দ নিকেতনের সভাপতি ও উপজেলা শিল্পকলা একাডেমির সদস্য দীপংকর ভট্টাচার্য্য দেবুল সহ আরো অনেকেই।
পরে নবীগঞ্জ শিল্পকলা একাডেমির পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও আহ্বায়ক শিল্পকলা একাডেমি নবীগঞ্জ ইমরান শাহারীয়ারকে পদোন্নতি জনিত বিদায় অনুষ্ঠানের মাধ্যমে পরবর্তী কর্মস্থলে সুস্থতার সহিত যোগদান করার প্রত্যশা ব্যাক্ত করা হয়।


     এই বিভাগের আরো খবর